কমে ডেস গ্যারানস এক্স নিউ ব্যালেন্স 57/40 সম্পূর্ণ স্টিলথ মোডে যায়

রেই কাওয়াকুবো এই মরসুমে কিছু পিছনে রাখছেন না। গতকাল গতকাল কমে ডেস গ্যারানস এক্স নাইকে এয়ার ফোম্পোসাইটকে মুক্ত করার পরে, গতকাল কিংবদন্তি জাপানি ডিজাইনার এখন কিংবদন্তি জাপানি ডিজাইনার তার স্বাক্ষর নান্দনিক ধার দিয়েছেন এটি পেতে যেমন চুরি।

একটি সিলুয়েট যা এই মাসের শুরুতে কেবল আত্মপ্রকাশ করেছিল, সিডিজির হ্যান্ডেল 57/40 হ্যান্ডেলটি এখনও অনন্য। 1988 সালের বিবেচনা করে প্রায় 574 বিখ্যাত 574 এর একটি আধুনিকীকরণ গ্রহণ, এই জুতোটি একটি “ট্রিপল ব্ল্যাক” নাইলন রিপস্টপ বেসের শীর্ষে বিকাশ লাভ করে যখন বাটারি সুয়েড প্যানেলগুলি টোইবক্স, হিল, পাশাপাশি পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী পাশের দেয়ালগুলি ফ্ল্যাঙ্ক করে। অনুকূল জলরোধী জন্য গোর-টেক্সের সাথে সংক্রামিত, এটি পিছনের দিকে অতিরিক্ত ব্র্যান্ডিংয়ের সাথে জোর দেওয়া হয়েছে।

ফ্যাশন স্ন্যাপ মাধ্যমে চিত্র

ফ্যাশন স্ন্যাপ মাধ্যমে চিত্র
নীচে নীচে, আপনি একটি স্ট্যাকড মিডসোল আবিষ্কার করবেন যা 80 এর দশকের পাশাপাশি 90 এর দশকের নকশার মধ্যে সংমিশ্রণের মতো প্রদর্শিত হয়, পাশাপাশি কোনও সহ-ব্র্যান্ডযুক্ত জিহ্বা যা গোল করে তা গর্বিতভাবে সিডিজিএইচ লোগোটি নীচের অংশে প্রদর্শন করে তা চিহ্নিত করে পরিস্থিতি নতুন ভারসাম্য এক।

যদিও আমরা নিঃসন্দেহে আশা করি যে কমে ডেস গ্যারানস হোমম এক্স নিউ ব্যালেন্স 57/40 শীঘ্রই ড্রপ হয়ে যায়, আফসোসভাবে আমাদের এগুলি প্রকাশের জন্য বছরের শেষ অবধি অপেক্ষা করতে হবে। নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি আরও অনেক সংবাদের বিকাশের জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন, পাশাপাশি সম্পর্কিত খবরে, ক্যাসাব্ল্যাঙ্কা এক্স নিউ ব্যালেন্স এক্সসি -72 ব্যবসায়ের ক্ষেত্রে ক্রেজিস্ট সোলে রয়েছে!

ফ্যাশন স্ন্যাপ মাধ্যমে চিত্র

ফ্যাশন স্ন্যাপ মাধ্যমে চিত্র