নাইকে ডানক লো “সফট গ্রে” সুন্দরভাবে গোলাপী রঙের রঙের সাথে বিপরীত

নাইকে ডানক লো “সফট গ্রে” বাস্কেটবল সিলুয়েটকে অনুগ্রহ করার জন্য এখন পর্যন্ত অন্যতম পরিষ্কার পরিচ্ছদ হয়ে উঠেছে। গ্রীষ্মকালীন 2021 লাইন আপের অংশ হিসাবে উন্মুক্ত, এগুলির উপর কলরব্লকিং খাঁটি পরিপূর্ণতা, পাশাপাশি আমরা বিশ্বাস করি যে এগুলি একটি নির্দিষ্ট আবশ্যক-কপ!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

তবে সেরা কিছু নয় এমন কিছু নয়, “মসৃণ ধূসর” নরম গোলাপী বেসের শীর্ষে কাজ করে যখন হালকা ধূসর প্যানেলগুলি টোবক্সের পাশাপাশি হিলের চারপাশে মোড়ানো হয়। একটি সাদা নাইকের সোয়ুশ পার্শ্বীয় এবং পাশাপাশি মিডিয়াল সাইড প্যানেলগুলি বিপরীতে পপের জন্য অঙ্কুরিত করে, পাশাপাশি এটি একটি প্রাচীন মিডসোলের নীচে পাদদেশ দ্বারা পরিপূরক হয়।

আমরা নিশ্চিত নই যে তবে কেন এই ডানটি আমাদের গুরুতর কবুতর ডান ভাইবস সরবরাহ করছে। এটি একটি সহজ তবে স্ট্রাইকিং প্যালেট হতে পারে, তবে আমরা এতে আঙুলটি রাখতে পারি না।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

শরত্কালের মাসের জন্য সামারটাইমের শেষে দেখানোর জন্য সেট করুন, নাইকে ডঙ্ক লো লো “নরম গ্রে” মিস করা উচিত নয়! নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি আরও সংবাদের বিকাশের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন, পাশাপাশি সম্পর্কিত খবরে, নাইক ডানক হাই “লাইট চকোলেট” এ বাটারি সায়েড বৈশিষ্ট্যগুলি!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন