টম শ্যাচস এক্স নাইক মার্স লন শীঘ্রই তরুণদের জন্য

ছবিটি নাইকের মাধ্যমে প্রকাশ করছে
প্রাপ্তবয়স্কদের স্নিকার্সের জন্য কেবল 2019 একটি পাগল বছর ছিল না, এটি তরুণদের বিভাগেও একেবারে আপত্তিজনক। নাইকে থেকে ইয়েজি পর্যন্ত, মনে হয় প্রতিবারই উচ্চ উষ্ণ জুতো ফোঁটা ফোঁটা, এটি বিটগুলির জন্য ছোট আকারের সাথে পাশাপাশি চলে যাবে, পাশাপাশি টম শ্যাচস এক্স নাইক মার্স ইয়ার্ডের সাথে এটি ঠিক কী ঘটছে তা ঠিক।

নাইকের মাধ্যমে চিত্র
মার্স লন ২.০ পাশাপাশি মার্স লনকে তরুণ শিশু চিকিত্সা ওভারশো দেওয়ার জন্য, জুতোর সঙ্কুচিত ডাউন সংস্করণ তৈরি করা এত সহজ, তবে আমেরিকান সমসাময়িক শিল্পী ওপরেও উপরে চলে গেছেন, প্রতিটি সিলুয়েটকে পুরোপুরি পুনর্নির্মাণ করেছেন তা নিশ্চিত করার জন্য এটি নিশ্চিত করে প্রতিটি একক বিবরণ বিশেষত ছোট পায়ের জন্য তৈরি করা হয়। এর ফলে এক টন ভেলক্রো স্ট্র্যাপ হয়, জিহ্বায় বড় বড় ট্যাবগুলি পাশাপাশি হিলের পাশাপাশি বহুমুখী সোলস যা ক্রমবর্ধমান পায়ে উপযুক্ত।

টম শ্যাচকে বর্ণনা করেছেন, “বটম লাইন, আমার ছেলে, ব্যক্তি লুই আর্মস্ট্রং শ্যাচস এখন ভাস্কর্য দলে রয়েছেন,” তিনি টম শ্যাচকে বর্ণনা করেছেন। তার মঙ্গল গ্রহ গজ আছে। ”

নাইকের মাধ্যমে চিত্র
আপনি যদি আদর্শ পায়ে আপনার বাচ্চার স্নিকার সংগ্রহটি শুরু করতে চান বা আপনি কেবল একটি উচ্চ উষ্ণ কেরিং চান, টম শ্যাচস এক্স নাইক মার্স লন এবং টম শ্যাচস এক্স নাইক মার্স লন ওভারশো 9 ই অক্টোবর মুক্তি পাবে। আপনি যদি কপিং করতে চান তবে আপনি একমাত্র বিক্রেতার কাছে লক হয়ে গেছেন তা নিশ্চিত করুন, পাশাপাশি আরও অনেক বেশি প্রকাশের তথ্য আসার সাথে সাথে আমরা আপনাকে তারিখের মতোই রাখব!

নাইকের মাধ্যমে চিত্র