ইয়েজি বুস্ট 350 ভি 2 “ব্রিড” এই বছরের শেষের দিকে বিশ্বজুড়ে পুনরায় বন্ধ করছে!

এটি এমন একটি সংবাদ যা আমরা সকলেই অপেক্ষা করছিলাম। 2017 ইয়েজি বুস্ট 350 ভি 2 এর জন্য একটি কিংবদন্তি বছর ছিল। আমরা কেবল “ব্লু টিন্ট”, “সেমি হিমায়িত হলুদ” এর মুক্তি দেখিনি, পাশাপাশি অবশ্যই “জেব্রা”, একইভাবে ইয়েজি বুস্ট 350 ভি 2 “ব্রেড” এর আত্মপ্রকাশ করেছিল। আপনি যদি দিনে পুলিশ অফিসারকে পরিচালনা না করে থাকেন তবে আপনি ভাগ্যবান, যেমন এটি এই বছরের শেষের দিকে পুনরায় বন্ধ করে দিচ্ছে!

একটি “ট্রিপল ব্ল্যাক” প্রাইমকনিট আপার সহ, “ব্রেড” ছিল, পাশাপাশি এখনও রয়েছে, এটি এখন পর্যন্ত তৈরি অন্যতম স্টিলথিস্ট ইয়েজি কলারওয়ে। পার্শ্বীয় দিকের সাথে বর্ণিত লাল “স্পাই -350” দিয়ে উচ্চারণ করা, এই শক্তিশালী রঙটি পিছনের পুল ট্যাবটির দিকে দীর্ঘায়িত হয়েছিল, ফলস্বরূপ একটি আকর্ষণীয় নান্দনিকতার ফলস্বরূপ যা সত্যই আইকনিক।

নীচে নীচে, একটি ম্যাট ব্ল্যাক অ্যাডিডাস বুস্ট মিডসোল আরামের পাশাপাশি কুশনিংয়ের জন্য উপস্থিত রয়েছে যা তিন বছর পরেও প্যাকটিকে নেতৃত্ব দিতে থাকে, পাশাপাশি একসাথে যা কিছু বেঁধে রাখা হয় এক জোড়া ঘন দড়ি লেইস, নকশাকে চূড়ান্ত করে।

কানিয়ে ওয়েস্টের মতে, অ্যাডিডাস ইয়েজি বুস্ট 350 ভি 2 “ব্রেড” 5 ডিসেম্বর পুনরায় প্রকাশের পাশাপাশি পুরো পরিবারের আকারে বিশ্বজুড়ে স্নিকারহেডকে দেওয়া হবে! আমাদের এই বৃহত রিস্টক নিউজ সম্পর্কে আপনি কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন আপনি ইয়েজি বুস্ট 380 “হিল্ট গ্লো” এ আপনার প্রথম চেহারাও নিতে পারেন!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র