এটি কি পরবর্তী ইয়েজি 700 ভি 2 কলরওয়ে হতে পারে?!

ইয়েজি 700 ভি 2 ‘টেফ্রা’ প্রকাশের সাথে মেনে চলার সাথে সাথে আমরা এখন পরবর্তী ইয়েজি 700 ভি 2 কলরওয়ে কী হতে পারে তা একবার দেখে নিচ্ছি! স্নিকারের অভ্যন্তরীণ @ওভ্রনুন্ড্রসপ্পের মতে, ‘নীল জল’ খুব শীঘ্রই পদ্ধতিতে থাকতে পারে।

একটি খুব বিশেষ ধূসর পাশাপাশি নীল রঙের প্যালেটে আঁকা, ‘নীল জল’ এ আল্ট্রা লাক্স চামড়া, বাটারি স্মুথ সোয়েড, পাশাপাশি খুব শ্বাস প্রশ্বাসের জাল থেকে কারুকৃত একটি প্রিমিয়ামের বৈশিষ্ট্যযুক্ত। চুনকি ফোম মিডসোল হালকা নীল অ্যাকসেন্টগুলির সাথে স্পর্শ করা হয়, পাশাপাশি আরও অনেক প্রাণবন্ত রঙ রাবার আউটসোলে প্রদর্শিত হয়। অবশ্যই, এটি প্রযুক্তি উন্নত ছাড়া 700০০ সিলুয়েট হবে না, যা পরিধানকারীদের আরামের সাথে সরবরাহকারীরা সরবরাহ করে অন্য কোনও কিছুর মতো।

ইয়েজি 700 ভি 2 ‘ব্লু ওয়াটার’ বৈধ কিনা বা কেবল একটি মক আপ দেখা যায়, তাই এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! আপনি কি এই কলারওয়ে পুলিশ অফিসার করবেন? কানিয়ে ওয়েস্টকে কিছুটা কমিয়ে দিতে হবে? আসুন আমরা আপনার চিন্তাভাবনাগুলি বুঝতে পারি, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন পুরো অ্যাডিডাস স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!