সর্বাধিক এবং সর্বশেষতম এয়ার ম্যাক্স ট্রেনারদের মধ্যে 6

আপনি স্নিকার গেমের একজন প্রবীণ বা পুরো প্রশিক্ষক হাইপের নতুন, কোনও এয়ার ম্যাক্স প্রশিক্ষককে মারধর করে না। আইকনিক 90 এর দশকের স্টাইল থেকে শুরু করে আরও সমসাময়িক সংকর, এই কালজয়ী পরিসীমা সম্পর্কে কিছু আছে।

এখানে আমরা 6 টি নতুন ইন এয়ার সর্বাধিক রিলিজগুলি একবার দেখে নিই – আমাদের মরসুমের কয়েকটি প্রিয়। সর্বদা হিসাবে, সর্বশেষতম প্রকাশের চেয়ে এগিয়ে থাকার জন্য এটি @থেসোলসপ্লিয়ারে লক করে রাখুন।

নাইক এয়ার ম্যাক্স বিডাব্লু/ 97 কালো | ফুটপ্যাট্রোল এ উপলব্ধ

অন্যথায় এয়ার ম্যাক্স 97/বিডাব্লু ‘হেমাটাইট’ নামে পরিচিত, একটি ঝলমলে ইরিডসেন্ট গ্লো এই একমাত্র-অদলবদল প্রশিক্ষককে আরও বেশি মনোযোগ এনেছে। শীতের অন্ধকার রাতের জন্য একটি আদর্শ পছন্দ, এটি হতবাক যে আকারগুলি এখনও সেই প্রাথমিক প্রবর্তন থেকেই বসে আছে।

নাইক টিউনড 1/এয়ার সর্বাধিক 97 ওবিসিডিয়ান সবুজ | ফুট লকার ইউকে উপলভ্য

এই সপ্তাহের নতুন ইন-ইন হাইব্রিড প্রশিক্ষকদের আরও একটি ‘আপনার এয়ার আবিষ্কার করুন’ প্যাকের অংশ হিসাবে উপস্থিত হয়েছে। ক্রিমসন গ্রিনের মজাদার ব্যবহার এগুলি বিশেষত আকর্ষণীয় করে তোলে। দড়ি লেইস এবং ক্লাসিক নাইক ব্র্যান্ডিংয়ের একটি সেট চেহারাটি সম্পূর্ণ করে।

নাইক এয়ার ম্যাক্স 97 স্টিলার | জেডি স্পোর্টসে উপলব্ধ

উইজ খলিফা এটি সম্পর্কে গেয়েছিলেন, একটি আমেরিকান ফুটবল দল একই রঙগুলিতে খেলাধুলা করে এবং এখন সেই মহাকাব্য সংমিশ্রণটি এয়ার ম্যাক্স 97 এ পৌঁছেছে; কালো ও হলুদ! এই প্রশিক্ষক এমন একটি দৃশ্য যা এই মরসুমের সবচেয়ে উষ্ণতম এএম 97 এর মধ্যে একটি?!

নাইক এয়ার ভ্যাপর্ম্যাক্স 95 স্লেট | নাইকে ইউকে উপলভ্য

হাইব্রিড পাদুকা এর চেয়ে বেশি আকর্ষণীয় হয় না। নাইক যখন এয়ার সর্বাধিক 95 এর নীচে একটি ভ্যাপারম্যাক্স মিডসোল যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে, তখন সবাই নিশ্চিত ছিল না। তবে ফলাফলটি আপনি প্রত্যাশার চেয়ে অনেক কম পাগল। এই ‘স্লেট’ কলারওয়ে এয়ার ইউনিটকে বৈদ্যুতিন নীল রঙের ছায়ায় ধন্যবাদ জানায়।

নাইক এয়ার ভ্যাপর্ম্যাক্স প্লাস্টিনাম | শেষে উপলব্ধ। পোশাক

এই চুনকি সিলুয়েটের ভ্যাপারম্যাক্স বুদ্বুদে বরফ পরিষ্কার থেকে ধূসর বৈশিষ্ট্যগুলিতে একটি দুর্দান্ত রূপান্তর। আরও বেশ কয়েকজন শেষে পাওয়া যায়। পোশাক তবে এই বিকল্পটি এখন পর্যন্ত সবচেয়ে পরিষ্কার।

নাইকে ভ্যাপারম্যাক্স ফ্লাইকনিট 2.0 হোয়াইট | শেষে উপলব্ধ। পোশাক

আপনি যদি আসল ভ্যাপরম্যাক্স নান্দনিক পছন্দ করেন তবে এই তুষারযুক্ত সাদা উপস্থাপনা ছাড়া আর দেখার দরকার নেই। অনুরূপ স্টাইলটি বিক্রয় করার জন্য দ্রুত ছিল, তাই যখন এই সর্বশেষ প্রকাশটি দীর্ঘকাল ধরে থাকে না তখন অবাক হবেন না।