সুপ্রিম রেশওয়েভএন 8 আর পর্যালোচনা – এটি কি কাজ করে?

গেমের অন্যতম উল্লেখযোগ্য খেলোয়াড়, স্টিভ গ্রিয়ার দ্বারা 2010 সালে রেশভন 8 আর তৈরি করা হয়েছিল। এক দশকেরও বেশি সময় ধরে, স্নিকার ক্লিনিং ব্র্যান্ডটি অ্যারিজোনা থেকে বিশ্বজুড়ে জুড়ে চলেছে, এটি বাজারে সর্বাধিক বিস্তৃত এবং কার্যকর জুতার যত্নের পণ্য সরবরাহ করে।

সর্বোপরি, রেশোইভন 8 আর ইতিমধ্যে শিক্ষার প্রতিশ্রুতিবদ্ধতার মাধ্যমে স্নিকার উত্সাহীদের একটি সম্প্রদায় তৈরি এবং উত্সাহিত করেছে। তাদের চির-জনপ্রিয় ইউটিউব চ্যানেলটি তাদের সাপ্তাহিক পরিষ্কারের টিউটোরিয়াল, স্নিকার শুল্ক এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর ভিক অ্যালমাইট্টির দ্বারা পুনরুদ্ধার সহ 1 মিলিয়নেরও বেশি গ্রাহককে সংগ্রহ করেছে।

গত কয়েক বছর ধরে, একমাত্র সরবরাহকারী একগুচ্ছ স্নিকার ক্লিনিং পণ্য চেষ্টা করেছে এবং আমরা সেগুলি সম্পর্কে একটি বা দুটি জিনিস জানি। এই বলে যে, প্রথমবারের মতো আমরা reshoevn8r এর ফ্ল্যাগশিপ জুতো পরিষ্কারের আইটেমগুলিতে একটি বিস্তৃত পর্যালোচনা পরিচালনা করব, সহ পরিষ্কারের সমাধান, স্নিকার ওয়াইপস, সোল রিভাইভ এবং জল এবং দাগ রেপিলেন্ট সহ। গ্রিয়ার এবং তার মেধাবী দল সর্বদা তাদের পরিসরে আরও অনেক বেশি পণ্য যুক্ত করে চলেছে তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এই পৃষ্ঠাটি বুকমার্ক করুন এবং আমরা তাদের মধ্যেও গভীর ডুব নিতে পারি।

পণ্য প্রকার

পরিষ্কার করার সমাধান
স্নিকার ওয়াইপস
একমাত্র পুনরুদ্ধার
জল এবং দাগ প্রতিরোধক

Reshoevn8r এর মাধ্যমে চিত্র
পরিষ্কার করার সমাধান

এটি কিসের জন্যে?

টিনের উপর যা বলে ঠিক তা করে reshoevn8r পরিষ্কারের পরিষেবা। দুটি আকারে আসছে, এটি সম্ভবত তাদের আরও অনেক জনপ্রিয় পণ্য। 100% সর্ব-প্রাকৃতিক সূত্র থেকে তৈরি, এটি সম্ভবত এয়ার জর্ডান 1 এবং নাইকে ডঙ্কের মধ্যে সীমাবদ্ধ তবে সীমাবদ্ধ নয় তবে বিভিন্ন ধরণের স্নিকারকে পরিষ্কার করে এবং শর্ত দেয়।

আমি কিভাবে এটা ব্যবহার করব?

পরিষ্কারের সমাধানটি ব্যবহার করতে, একটি বাটি জল দিয়ে পূরণ করুন এবং এতে অল্প পরিমাণে পরিষেবা যুক্ত করুন। বেশ ভাল সময়ের জন্য মিশ্রিত করার পরে, তরলটিতে একটি উপযুক্ত ব্রাশ ডুবিয়ে জুতোটি ল্যাথার না হওয়া পর্যন্ত স্ক্রাব করুন। যদি দাগ এখনও থাকে তবে চিহ্নটি পুরোপুরি না আসা পর্যন্ত এই পদক্ষেপটি পুনরাবৃত্তি করুন। এর পরে, একটি পরিষ্কার তোয়ালে এবং বায়ু শুকনো দিয়ে স্নিকারটি মুছুন। আপনি যদি স্নিকার ক্লিনিং পণ্যগুলি কীভাবে ব্যবহার করবেন ঠিক সে সম্পর্কে আগ্রহী হন তবে আমাদের স্নিকার ক্লিনিং গাইডটি দেখুন!

এটা কি কাজ করে?

আমরা বিভিন্ন সিলুয়েটগুলির সংকলনে reshoevn8r এর পরিষ্কারের পরিষেবাটি চেষ্টা করেছি এবং আমরা নিশ্চিত করতে পারি যে এটি অবশ্যই কাজ করে! একটি জিনিস যা আমরা আবিষ্কার করেছি তা হ’ল ক্লিনিং সার্ভিসটি সেরা এবং আরও অনেক “শক্ত” উপকরণ কাজ করে। এয়ার ভ্যাপর্ম্যাক্স বা এনএমডি এর মতো স্নিকারগুলিতে দেখা হিসাবে বোনা আপারগুলি আরও কিছুটা বেশি কাজ নেবে, তবে এটি আসলে বেশ কার্যকর। আপনি উপাদানগুলি ছিঁড়ে ফেলতে চান না বলে আপনি এইগুলির জন্য একটি নরম ব্রাশও ব্যবহার করতে চাইতে পারেন এবং আপনি উপাদানের ফাঁকগুলি পেতে চাইবেন।

Reshoevn8r এর মাধ্যমে চিত্র
স্নিকার ওয়াইপস

এটি কিসের জন্যে?

এই অপ্রত্যাশিত চিহ্ন এবং স্কাফগুলির জন্য, আপনি চলার সময় তাদের মোকাবেলা করার জন্য রিসোইভন 8 আর স্নিকার ওয়াইপগুলি হ’ল আপনার পরিষেবা। 100% পুনর্ব্যবহারযোগ্য প্যাকেজিংয়ে আসা, আপনি যখন ভ্রমণ করছেন তখন এটি আদর্শ এবং আপনি আপনার পুরো ক্লিনিং কিটটি আপনার সাথে আনতে চান না। প্রতিটি প্যাকটি 24 টি স্বতন্ত্রভাবে মোড়ানো ওয়াইপগুলি নিয়ে আসে তাই আপনি সাম্প্রতিকতম এয়ার জর্ডান 4 কোলাবটি দুলছেন বা আপনার সাথে অ্যাডিডাস ওজওয়েগোয়ের একটি জুড়ি দাও, আপনি সমস্ত কোণ থেকে আবৃত। দীর্ঘমেয়াদী চিহ্ন এবং ক্ষতি থেকে প্রিমিয়াম উপকরণগুলি সুরক্ষিত রাখার জন্য তারা বিশেষত ভয়ঙ্কর।

আমি কিভাবে এটা ব্যবহার করব?

অসংখ্য প্রতিদ্বন্দ্বী পণ্যগুলির বিপরীতে, স্নিকার ওয়াইপগুলি কেবল অভিনব শিশুর ওয়াইপ নয়। একটি আকারে একটি সূক্ষ্ম টেক্সচার বৈশিষ্ট্যযুক্ত যা আপনাকে কোনও কঠিন দাগ মোকাবেলা করতে দেয়, অন্যটি যে কোনও কিছু মুছতে মসৃণ। স্নিকার ওয়াইপগুলি চামড়া, প্লাস্টিক, ভিনাইল এবং রাবারে ব্যবহার করা নিরাপদ।

এটা কি কাজ করে?

মূলত, হ্যাঁ Reshoevn8r এর স্নিকার ওয়াইপগুলি বেশিরভাগ অংশের জন্য বেশ ভাল কাজ করে। এই কথাটি বলে, ব্র্যান্ডটি আপনাকে হালকা রঙিন সুয়েড বা নুবাকের জন্য ব্যবহার না করার জন্য সতর্ক করে দেয়, তাই যখন আমরা তাদের সমস্ত সাদা-সায়েড এয়ার ফোর্স 1 এর জুটিতে চেষ্টা করার প্রলোভন পেয়েছিলাম, আমরা সত্যই এটির সুযোগটি চাইনি।

Reshoevn8r এর মাধ্যমে চিত্র
একমাত্র পুনরুদ্ধার

এটি কিসের জন্যে?

যখন এটি স্নিকার্সকে নিয়ে উদ্বেগ প্রকাশ করে, মিডসোল হলিলিং একটি প্রাকৃতিক ঘটনা, এটি অ্যাডিডাস ইকিউটি এবং আল্ট্রা বুস্টের মতো বর্ধিত স্নিকারগুলির সাথে আরও অনেক বেশি প্রচলিত। রাবার এবং ক্লিয়ার নীচের তলগুলি থেকে জারণ অপসারণ করতে RESHOEVN8R সোল রিভাইভ বিশেষভাবে তৈরি করা হয়। সেই পুরানো জোড়গুলি সন্ধানকারী বাক্সটি সতেজ পেতে কয়েক বছর ধরে ফিরে যাওয়ার জন্য এটি একটি ভয়ঙ্কর পরিষেবা।

আমি কিভাবে এটা ব্যবহার করব?

সংস্থার মতে, সোল রিভাইভ আপনার পছন্দসই ক্রেপগুলিতে অযাচিত হলুদ অপসারণ করতে ইউভি লাইটের সাথে কাজ করে। একটি চেঁচামেচি পাত্রে আসার জন্য, আপনি যে জুতো পুনরুদ্ধার করতে চান তার মিডসোলে এই পণ্যটি ব্যবহার করুন এবং ইউনিট জুড়ে এটি একটি সূক্ষ্ম ব্রাশ পেইন্ট ব্যবহার করুন। এরপরে, আপনার জুতো ক্লিং ফিল্মে জড়িয়ে রাখুন এবং শুকনো ছেড়ে দিন।

এটা কি কাজ করে?

আমরা reshoevn8r এর একমাত্র পুনরুদ্ধার করার চেষ্টা করেছি ইয়েজি 500 এর এক জোড়া যেখানে অ্যাডিপ্রিন মিডসোল উল্লেখযোগ্যভাবে হলুদ ছিল এবং এটি একটি নিখুঁত ট্রিট কাজ করেছিল। এটি লক্ষণীয় যদিও কিছু স্নিকার্স ভিনটেজ ভাইবের জন্য কিছুটা অফ-হোয়াইট মিডসোল বৈশিষ্ট্যযুক্ত হতে পারে। একমাত্র পুনরুদ্ধার খুব সাদা কালি দিয়ে পূর্ণ হয় তাই এটি ব্যবহার করে বিপরীতমুখী নান্দনিকতা নষ্ট হতে পারে। এটি হাইড্রোজেন পারক্সাইডের সাধারণত ব্যবহৃত পদ্ধতির একটি নিরাপদ পরিষেবা, যা আপনার জুতাগুলিতে আরও বেশি ক্ষতি করতে পারে এবং এমনকি যদি সঠিকভাবে পরিচালনা না করা হয় তবে নিজেকে আরও বেশি ক্ষতি করতে পারে।

Reshoevn8r এর মাধ্যমে চিত্র
জল এবং দাগ প্রতিরোধক

এটি কিসের জন্যে?

Reshoevn8r জল এবং দাগ রেপিলেন্ট বাজারের অন্যতম জনপ্রিয় স্নিকার কেয়ার স্প্রে। আপনার পছন্দসই জুতাগুলির চারপাশে একটি অলৌকিক ield াল তৈরি করা তারা প্রিমিয়াম সায়েড নিউ ব্যালেন্স 990 এর দশক বা আপনার পছন্দসই ইয়েজিসের একটি জুড়ি হোক, এটি আপনার জুতাগুলির জন্য সর্বোচ্চ সুরক্ষা। এটি খুব দ্রুত শুকিয়ে যাওয়া এবং তরল এবং দাগের বিরুদ্ধে সুরক্ষার জন্য ব্যবহারিকভাবে যে কোনও উপাদানের ব্যবহার করা যেতে পারে।

আমি কিভাবে এটা ব্যবহার করব?

কিছু প্রতিযোগীর বিপরীতে, জল এবং দাগ প্রতিরোধক আপনার স্নিকারের রঙ পরিবর্তন করে না। এটি ব্যবহার করতে, প্রায় 20 সেমি দূরত্ব থেকে স্প্রে করুন এবং এটি পুরো স্নিকার জুড়ে সমানভাবে প্রয়োগ করুন। এটি প্রয়োজনীয় যে আপনি আপনার জুটিটিকে স্প্রে দিয়ে পুরোপুরি ভিজিয়ে রাখবেন না কারণ এটির প্রয়োজন নেই এবং এটি কেবল অপচয় হবে। আপনি যদি খুব বেশি স্প্রে করেন তবে অতিরিক্তটি অপসারণের জন্য উপাদানটিকে হালকা ছিনতাই করুন।

এটা কি কাজ করে?

আমরা এটি 350 ভি 2 এস এবং এমনকি একটি জোড়া 700 ভি 2 এর জুটিতে চেষ্টা করে দেখেছি যে এটি ক্যানভাস, নুবাক এবং সায়েড সহ বিস্তৃত উপকরণগুলিতে পুরোপুরি পুরোপুরি কাজ করে। আপনাকে এক মাসে অন্য কোট পুনরায় প্রয়োগ করতে হতে পারে এবং ব্র্যান্ডটি পেটেন্ট চামড়ায় এটি ব্যবহার না করার জন্যও সতর্ক করে। আমরা কী ঘটবে তা দেখার চেষ্টা করার জন্য প্রলুব্ধ হয়েছিলাম তবে আপাত কারণে শেষ মুহুর্তে ব্যাক আউট করা হয়েছিল।

Reshoevn8r এর মাধ্যমে চিত্র
চূড়ান্ত রায়

আপনি একজন হার্ড স্নিকারহেড বা আপনি কেবল সংস্কৃতিতে প্রবেশ করতে শুরু করছেন, আপনার স্নিকার্সকে তাজা দেখাচ্ছে না এমনভাবে রশোইভন 8 আর একেবারে গুরুত্বপূর্ণ। এটি পরিষ্কারের পরিষেবা হোক বা একমাত্র পুনরুদ্ধার, প্রতিটি আইটেম প্রশিক্ষক অনুরাগীদের দ্বারা প্রশিক্ষক ভক্তদের জন্য তৈরি করা হয়েছে।

নিশ্চিত হয়ে নিন যে আপনি আমাদের ক্রেপ সেফগার্ড পণ্য পর্যালোচনা এবং আমাদের সুপ্রিম জেসন মার্ক্ক পর্যালোচনা এখানে পরীক্ষা করে দেখেছেন। আমরা শীঘ্রই স্নিকার্সার সহ সেরা জুতো পরিষ্কারের পণ্যগুলির একটি বিস্তৃত বিশ্লেষণও করব, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন!

সম্পর্কিত নিবন্ধগুলির জন্য, নীচে একবার দেখুন:

কিভাবে সুয়েড জুতা পরিষ্কার করবেন
সেরা স্নিকার পরিষ্কার পণ্য
সেরা স্নিকার স্টোরেজ সমাধান