আগামীকাল নাইকে জুম ভোমেরো 5 লঞ্চটি মিস করবেন না!

ড্রেক এবং স্যামুয়েল রসের মতো স্টাইল আইকনকে ধন্যবাদ, নাইক জুম ভোমেরো 5 গত কয়েকমাস ধরে হঠাৎ পুনর্নবীকরণ উপভোগ করছে। একটি সিলুয়েট যা 2007 সালে দশ বছর আগে আত্মপ্রকাশ করেছিল, এটি তিনটি স্ট্রাইকিং নতুন কলরওয়েতে ফিরে এসেছে এবং আপনি এগুলির কোনওটিই মিস করতে চান না!

‘লাইম গ্রিন’, ‘সিলভার সেল’ এবং ‘রেসার ব্লু’ তে উন্মোচিত, তিনটি মডেলই আক্রমণাত্মকভাবে স্টাইলযুক্ত উপরের বৈশিষ্ট্যযুক্ত যা আজকের বাবা জুতার প্রবণতার সাথে পুরোপুরি ফিট করে। সারাদিন পরিধানের জন্য জালের স্বাস্থ্যকর ডোজ থেকে তৈরি, টেকটফ চামড়াও একটি প্রিমিয়াম স্পর্শের জন্য উপস্থিতি তৈরি করে। নীচে নীচে, একটি জুম এয়ার-ইনফিউজড মিডসোল প্রতিটি পদক্ষেপের সাথে আশ্চর্যজনক আরামের জন্য উপস্থিত রয়েছে এবং এটি সমস্ত কিছু বন্ধ করে দেওয়ার জন্য, একটি বিশাল সোয়াশ লোগো এবং একটি অনন্য আকারের হিল কাউন্টার বিখ্যাত চেহারাটি সম্পূর্ণ করে।

আগামীকাল 14 ই মে সকাল 8 টায় প্রকাশের জন্য সেট করা, নাইকে জুম ভোমেরো 5 সংগ্রহটি অবশ্যই একটি-কপ, তাই তারা ড্রপ করার সময় কোনও জুটি ধরে রাখতে ভুলবেন না! আপনি কোন কলরওয়েতে আপনার ঘোরাতে যুক্ত হবেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন পুরো নাইক স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!