প্যারিসিয়ান ভাইবস নাইকে এম 2 কে টেকনোতে

এডিডাস ইউং -1 এর মতো কাজ করে, অনেক ফাদার স্নিকার্স আরও অনেক বেশি মদ নান্দনিকতার বিকল্প বেছে নেয়, তবে, নাইকে এম 2 কে টেকনো আরও অনেক ভবিষ্যত ভিউয়ের জন্য বেছে নিয়েছেন। স্নিকার স্টাইলিংয়ের একটি পাঠ, এই চুনকি ক্রেপ খুব প্রথম এপ্রিলে হ্রাস পেয়েছিল, পাশাপাশি এখন এটি একটি লাল গরম পরিবর্তন পাচ্ছে।

কিংবদন্তি নাইকে মনার্কের একটি আধুনিকীকরণ হ্যান্ডেল, এই প্যারিস-অনুপ্রাণিত কলরওয়েতে মূলত কালো ছায়ায় আঁকা একটি উপরের চিত্র রয়েছে। টোনাল ব্র্যান্ডিং জুতার উপরের অংশে প্রচুর পরিমাণে, জিহ্বার উপর একটি উল্লম্ব লোগো আঘাত সহ, তিনটি সোয়াশ ছাড়াও মিডফুটের পাশের দিকের পাশাপাশি গলার নীচের অংশে উপস্থিত রয়েছে। একটি শক্তিশালী ব্লুজ প্লাস্টিকের হিল টুকরা গতিশীল জুতার সাথে সূক্ষ্ম বিপরীতে যুক্ত করে, পাশাপাশি চেহারাটি একটি traditional তিহ্যবাহী রানী মিডসোলের সাথে সম্পূর্ণ হয় যা লাল রঙের ড্যাশ দিয়ে স্পর্শ করা হয়।

খুব শীঘ্রই এই খুব শীঘ্রই হ্রাস পাবে, এই নাইক এম 2 কে টেকনো যে কোনও ধরণের স্নিকার সংগ্রহের জন্য পুলিশ অফিসার জুতো হওয়া উচিত। অ্যাসোসিয়েটেড নিউজে, নাইকে হাইপারএড্যাপ্ট ২.০ একটি আরও বড় রিলিজের পাশাপাশি একটি ব্যয় কার্যকর দামের জন্য প্রস্তুত রয়েছে।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইক হিটকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে শেষের দিকে সাম্প্রতিকতম ওভারটি পরিদর্শন করতে ভুলবেন না। পোশাক!