নাইক এনডিএসটিআরকেটি এয়ার ফোর্স 1 “হোয়াইট” অ্যাপোক্যালাইপসের জন্য প্রস্তুত

2020 সম্ভবত মানবজাতির ইতিহাসের সবচেয়ে খারাপ বছরগুলির মধ্যে একটি ছিল, এই বলে, কে জানে যে 2021 কী নিয়ে আসবে? আমরা ইতিমধ্যে এক মাসের মধ্যে আছি এবং এটি ইতিমধ্যে বেশ পাগল দেখাচ্ছে, তাই কেন নতুন নাইক এনডিএসটিআরকেটি এয়ার ফোর্স 1 “হোয়াইট” ব্র্যান্ডের সাথে অ্যাপোক্যালাইপস-রেডি পাবেন না কেন? আপনি যদি বিশ্বের শেষ প্রান্তে ফ্লাই দেখতে চান তবে এখনই অফসপ্রিংয়ে উপলভ্য, আপনার আকারের আদর্শ এখনই নিরাপদ করুন।

একমাত্র সরবরাহকারী মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

ক্লাসিক “ট্রিপল হোয়াইট” রঙিন স্কিমটি গ্রহণ করে, এনডিএসটিআরকেটি এয়ার ফোর্স 1 সমস্ত কিছু সম্পূর্ণরূপে গোছানো বহির্মুখী দিয়ে একটি খাঁজ নিয়ে যায়। বেসটিতে ক্লাসিক চামড়া এবং সুয়েড নির্মাণের বৈশিষ্ট্য রয়েছে যা এটি প্রিমিয়ামের মতোই হয়, তবে এটি রাগড টায়ার-ট্রেড অনুপ্রাণিত উপাদানগুলির সাথে সজ্জিত করা হয়েছে যা আমরা আগে দেখেছি এমন কোনও কিছুর বিপরীতে।

টোবক্স, হিল এবং জিহ্বায় আঘাত করা, আপনি আরও অনেক উপযোগী নান্দনিকতার জন্য ব্যাগের চারপাশে একটি বড় আকারের পুল ট্যাবও পাবেন। এটি এখনও কিংবদন্তি নাইকে স্বশের পক্ষে পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের দিকগুলি জুড়ে গুলি করার জন্য যথেষ্ট জায়গা ছেড়ে দেয়।

একমাত্র সরবরাহকারী মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

অফস্প্রিং থেকে এখন উপলভ্য আদর্শ, যখন নাইকে এনডিএসটিআরকেটি এয়ার ফোর্স 1 “হোয়াইট” সবার জন্য নাও হতে পারে, এটি আপনারা যারা ক্লিন কাট ট্রেনারকে পছন্দ করেন তবে আপনার ডায়েরিতে অ্যাপোক্যালাইপস নির্ধারিত রয়েছে। আপনি যদি কপি করেছেন এবং সম্পর্কিত খবরে আমাদের জানান, অফ-হোয়াইট এক্স নাইক এয়ার ফোর্স 1 “ইউনিভার্সিটি গোল্ড” এই গ্রীষ্মে হ্রাস পাচ্ছে … তবে একটি ধরা আছে!

একমাত্র সরবরাহকারী মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন