2018 বিলিয়নেয়ার বয়েজ ক্লাব এক্স ফারেল এক্স অ্যাডিডাস অরিজিনালস এনএমডি এইচইউ

এ অন ওয়ে -এ একটি অতি এক্সক্লুসিভ বিলিয়নেয়ার বয়েজ ক্লাব এনএমডি হু ট্রেলটি গত বছরের নভেম্বরে ফিরে আসার পরে, ফারেল উইলিয়ামস একবার অ্যাডিডাস অরিজিনালসের সাথে জুটি বেঁধেছেন আবার আরও একটি অত্যন্ত সীমিত যাযাবর, এবং ছেলে, আমরা কি হাইপড!

হিউম্যান রেস সিলুয়েটে একটি সাহসী নতুন গ্রহণ, এই স্নিকারে একটি নেভি এবং গোলাপী স্ট্রাইপযুক্ত কলরওয়ে সহ একটি রঙ অবরুদ্ধ উপরের বৈশিষ্ট্য রয়েছে। ফারেলের স্বাভাবিক অনুপ্রেরণামূলক বার্তাগুলির পরিবর্তে, চীনা ভাষায় “হৃদয়” এবং “মন” প্রতিটি জুতায় সূচিকর্মযুক্ত। এগুলি ছড়িয়ে দেওয়ার জন্য, এই বিবিসি এনএমডি অতিরিক্ত আরাম এবং একটি মসৃণ স্ট্রাইডের জন্য একটি পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট মিডসোলের শীর্ষে বসে।

প্রতিবেদন অনুসারে, 2018 বিলিয়নেয়ার বয়েজ ক্লাব এক্স ফারেল এক্স অ্যাডিডাস অরিজিনালস এনএমডি এইচইউ খুব শীঘ্রই তাকগুলিতে আঘাত করবে, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখতে ভুলবেন না! সম্পর্কিত খবরে, ফারেল এক্স অ্যাডিডাস এনএমডি এইচইউ অনুপ্রেরণা প্যাক ‘পাদুকা হোয়াইট’ এর দিকে নজর রাখুন!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিটকে কপিংয়ের কথা ভাবছেন তবে শেষের দিকে সর্বশেষতম ওভারটি পরীক্ষা করে দেখুন। পোশাক!

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্রগুলি