নাইক এয়ার ম্যাক্স 95 পিআরএম “নারকেল শস্য” একটি নিরপেক্ষ-হিউড ড্রিম

নাইক এয়ার ম্যাক্স 95 হ’ল একটি কিংবদন্তি সিলুয়েট যা বিশ্বজুড়ে স্নিকারহেডস দ্বারা পছন্দ করেছে পাশাপাশি সোওশ ব্র্যান্ডটি সবেমাত্র একটি নতুন নতুন রঙেরওয়ে প্রকাশ করেছে যা ইতিমধ্যে অনেক পাদুকা আফিকোনাডোসের নজর কেড়েছে! ডাবড নারকেল শস্য, এই জুটিটি একটি নিরপেক্ষ-হিউড রঙের সংমিশ্রণের পাশাপাশি সাম্প্রতিক স্টুসি এক্স নাইকে রিলিজগুলির সাথে একই রকমের বিক্রয় আউটগুলি সরবরাহ করে।

মূলত ওরেগন (যেখানে নাইকের এইচকিউ থাকে) রকি ভূখণ্ডের জন্য পথের জুতো হিসাবে নকশাকৃত, এএম 95 সেরজিও লোজানো দ্বারা উত্পাদিত হয়েছিল পাশাপাশি মানব শারীরবৃত্তির দ্বারা প্রভাবিত হয়। স্ট্যান্ড-আউট স্টাইলটি এখানে টিএসএস অফিসগুলিতে ঠিক এখানে একটি দৃ favorite ় প্রিয় করে তোলে পাশাপাশি আমরা নিশ্চিত যে আপনারা সবাই এটিও পছন্দ করেছেন!

নাইক এয়ার সর্বাধিক 95 “নারকেল শস্য/দুধ”

Int’l শিপিং

এখন কেন

জাল, সুয়েড পাশাপাশি সিনথেটিক্স সহ বিভিন্ন ধরণের বিভিন্ন উপকরণ থেকে তৈরি করা, আপাররা 95 এর traditional তিহ্যবাহী পাঁজরযুক্ত সিলুয়েট পরিচালনা করে, পাশের দিকের পিছনে পাওয়া একটি মিনি-স্বল্প রয়েছে। অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি উদ্ভাবনী লেসিং সিস্টেমের পাশাপাশি জিহ্বায় রেঞ্জ-নির্দিষ্ট এয়ার ম্যাক্স ব্র্যান্ডিংয়ের পাশাপাশি হিল।

পায়ের পাদদেশে, রাবার মিডসোল সিস্টেমটি দীর্ঘায়িত সময়ের জন্য এগুলি ব্যবহার করার সময় সমস্ত স্বাচ্ছন্দ্যের পাশাপাশি সমর্থন করতে পারে এমন সমস্ত স্বাচ্ছন্দ্যের প্রস্তাব দেয়। নাইকে এয়ার ম্যাক্স 95 এর দশকে কেবল চেষ্টা করা-পরীক্ষিত ক্লাসিকগুলি, সুতরাং আপনি যদি এখনও কোনও জুটির মালিক হন তবে আমরা এই জুটিটির সাথে নির্দিষ্টভাবে একটি দুর্দান্ত জায়গা শুরু করার জন্য বিনিয়োগের পরামর্শ দেব!

নাইক এয়ার সর্বাধিক 95 “নারকেল শস্য/দুধ”

Int’l শিপিং

এখন কেন

এখনই নাইকে উপলভ্য, এয়ার ম্যাক্স 95 নারকেল শস্য শীঘ্রই বিক্রি করতে বাধ্য, সুতরাং আপনি যদি এখনই পুলিশ অফিসারকে এগিয়ে যাচ্ছেন এবং পাশাপাশি আপনার জুটিটি দেরী হওয়ার আগে সুরক্ষিত করুন! এরই মধ্যে, সর্বশেষতম পাদুকা খবরের পাশাপাশি আপডেটের জন্য একমাত্র সরবরাহকারীকে ঠিক এখানে লক করে রাখুন! আপনি এখানে থাকাকালীন, আসন্ন রেডিমেড এক্স নাইক ব্লেজারটি পরিদর্শন করুন!

নাইক এয়ার সর্বাধিক 95 “নারকেল শস্য/দুধ”

Int’l শিপিং

এখন কেন